ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ প্রফেসর আবু তাহেরের বিদায় সংবর্ধণা

LaksamDotKom
By LaksamDotKom ফেব্রুয়ারি ১২, ২০১৮ ১১:০৮

ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ প্রফেসর আবু তাহেরের বিদায় সংবর্ধণা

স্টাফ রির্পোটার: ১২ ফেব্র“য়ারি সোমবার সকাল ১০ টায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর মো: আবু তাহেরের পিএলজি জনিত বিদায় অনুষ্ঠান যুব রেডক্রিসেন্ট সোসাইটি কলেজ শাখার উদ্যোগে অনুষ্ঠিত হয়। সংগঠনের সহকারী দলনেতা রেদোয়ান শাকিলের প্রাণবন্ত সঞ্চালনায় শুরুতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন শেষে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। কুরআন তেলাওয়াত করেন উপদলনেতা হাফেজ আবু ইউসুফ। স্বাগত বক্তব্য রাখেন দলনেতা মাহিন তালুকদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা।

তিনি বলেন আবু তাহের স্যারের বিদায় শেষ বিদায় নয়, স্যার ১৪ তারিখ পর্যন্ত আছেন, এরপর অবসর নিলেও আরো বড় পরিসরে তিনি নিজেকে উপস্থাপন করার সুযোগ পাবেন। আর স্যারের কৃতকর্মগুলো আজীবন কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা আগামীদিনে সুফল ভোগ করবে।’বিদায়ী অধ্যক্ষ প্রফেসর আবু তাহের স্যার বক্তব্যে বলেন-আমার প্রাণের জায়গা ছিল ভিক্টোরিয়া কলেজ। এটিকে আমি হৃদয়ে প্রতিনিয়ত অনুধাবিত হয়। এই কলেজ কে আমি খুউব মিস করবো।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক ড. আসাদুজ্জামান, শিক্ষক পরিষদের সাবেক কোষাধ্যক্ষ মো: হেদায়েত উল্লাহ। অনুষ্ঠানে গান পরিবেশন করেন উপদল ৯ এর ভারপ্রাপ্ত উপদলনেতা বৃষ্টি আক্তার দ্বীবা, জোকস পরিবেশন করেন সদস্য হারুনুর রশিদ। সভাপতিত্ব করেন সংগঠনের ইনচার্জ ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ শাহজাহান।

(3)

LaksamDotKom
By LaksamDotKom ফেব্রুয়ারি ১২, ২০১৮ ১১:০৮
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply