লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

LaksamDotKom
By LaksamDotKom জানুয়ারি ২৯, ২০১৮ ১৬:০১

লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

দেবব্রত পাল বাপ্পী: নবাব ফয়জুন্নেছা স্মৃতি বিজড়িত ঐহিত্যবাহী লাকসাম। শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। এই স্কুলে প্রত্যেকের শিক্ষানুরাগী আছে। এখান থেকে তোমরা পাশ করে উচ্চতর শিক্ষার জন্য যে কোন স্থানে যেতে পারবে। আমাকে এই স্কুলে ৬ মাসের জন্য দায়িত্ব দিয়েছে। পরিশেষে বলছি তোমরা আগামীদিনের দেশের ভবিষ্যত তোমরা ভাল ভাবে লেখাপড়া করে মানুষ হতে হবে উপরোক্ত কথাগুলো বলেন স্কুলের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানের মধ্যমনি স্কুল পরিচালনা পরিষদের এডহক কমিটির সভাপতি প্রফেসর আবুল হোসেন।

সোমবার সকালে লাকসাম পাইলট বালিকা বিদ্যালয়ে স্কুল প্রাঙ্গনে বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি ২০১৮ সালের পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক মোঃ মোরশেদুল আলম ও মোঃ মহসিন উদ্দিন খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রসরাজ দাসসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে সুমাইয়া জাহান ইকরা। অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন ১০ শ্রেণি ছাত্রী নাশিতুল বুশরা ও মানপত্র পাঠ করেন ১০ শ্রেণি ছাত্রী নুসরাত জাহান । মুনাজাত পরিচালনা করেন শিক্ষক আবু নাঈম মোঃ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সদস্য একেএম শাহজাহান, শিক্ষক/শিক্ষিকা যথাক্রমে-মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ কামাল হোসেন, দিলীপ কুমার ভৌমিক, মোঃ আবুল কাশেম মোঃ শাহজাহান, দেলোয়ার হোসেন, মোঃ তোহা, রাশিদা বেগম, জোবায়েদা সামছুন্নাহার, রুনা লায়লা, মনোয়ারা সুলতানা, রবিতা বড়–য়া, দিপ্তী রানী সরকার, স্কুলের অফিস সহকারী মাহবুব আলম ও হাসানুল বান্নাসহ ছাত্রী অভিভাবক, স্কুলের সকল শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠান শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য প্রধান শিক্ষক রসরাজ দাস দৈনিক ডাকপ্রতিদিন পত্রিকার প্রতিনিধিকে জানান এবার আমার স্কুল থেকে মোট ১৭৯ জন শিক্ষার্থী পরীক্ষা দিবে এদের মধ্যে মানবিক বিভাগ থেকে ৪৬, বিজ্ঞান বিভাগ থেকে ৮১, ব্যবসা শিক্ষা থেকে ৫২ জন।

(6)

LaksamDotKom
By LaksamDotKom জানুয়ারি ২৯, ২০১৮ ১৬:০১
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply