বিএনপির প্রকৃত নেতা-কর্মীরা খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ : কর্ণেল আনোয়ারুল আজিম

LaksamDotKom
By LaksamDotKom ডিসেম্বর ২৯, ২০১৭ ১১:৫৩

বিএনপির প্রকৃত নেতা-কর্মীরা খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ : কর্ণেল আনোয়ারুল আজিম

এমএসআই জসিম লাকসাম: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লাকসাম-মনোহরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজমি বলেন বিএনপির প্রকৃত নেতা-কর্মীরা খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তিনি বলেন বিগত আন্দোলন সংগ্রামে এবং দীর্ঘ ১৮ বৎসর ধরে লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি নেতা-কর্মীদের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের আদর্শ প্রতিষ্ঠায় কাজ করে যাবো।

তিনি বিএনপির নেতাকর্মীদের ধৈর্য্য থাকার আহ্বান জানান। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লাকসাম-মনোহরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজমি লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন এলাকায় অবিরাম গনসংযোগ, কর্মী সমাবেশ, জানাযা, কবর জিয়ারতসহ বিভিন্ন অনুষ্ঠানে এসে কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। তিনি প্রায় লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন এলাকায় এসে বিএনপি নেতাকর্মীদের সাথে সাক্ষাত করে সকলের খোঁজখবর নেন।

তিনি শুক্রবার ও শনিবার লাকসামের নরপাটি পন্ডিত বাড়িতে বিএনপি নেতা মাস্টার শাহ আলমের মাতার স্মরণে আয়োজিত মেজবান অনুষ্ঠানে এবং মনোহরগঞ্জের হাটিরপায়ে যুবদল নেতা মাসুদ আলম বাচ্চুর মাতার স্মরণে আয়োজিত মেজবান অনুষ্ঠানসহ বিভিন্ন এলাকায় অবিরাম গনসংযোগ করেন। গনসংযোগ ও কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক ও দৈনিক আজকের জীবন সম্পাদক ও প্রকাশক শফিকুর রহমান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন চেয়ারম্যান, লাকসাম পৌরসভা বএিনপরি সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম খোকন, উপজলো বএিনপরি সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, বএিনপি নতো রমন্দ্রে ভট্টার্চায, লাকসাম উপজলো যুবদলরে সাবেক সভাপতি গোলাম ফারুক, সাবেক সাধারণ সম্পাদক বশ্বিতম সাহা বশিু, উপজলো যুবদলরে সাবেক সহ-সভাপতি আবদুল মান্নান পাটোয়ারী, সাবেক সাংগঠনকি সম্পাদক আবুল বাশার, সাবেক দপ্তর সম্পাদক মাঈন উদ্দনি শরীফ, পৌর যুবদলরে সাবেক সনিয়ির সহ-সভাপতি কামাল হোসনে, যুবদল নতো মোঃ আবুল কালাম আজাদ, সাবেক ১নং যুগ্ম সম্পাদক মনরি হোসনে মনরি, পৌর যুবদলের সাবেক সাংগঠনকি সম্পাদক নুরুল মমনি লটিন, সাবেক ক্রীড়া বষিয়ক সম্পাদক নাজমুল (হাসান), সাবেক যুব বষিয়ক সম্পাদক মোঃ এরশাদ, সাবেক স্বচ্ছোসবেক দলরে পৌর কমটিরি সভাপতি ফারুক আহমদে, সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল হক মনু, শ্রমকিদলরে নেতা বাবুল মজুমদার, আজাদ হোসনে, তাঁতীদল নেতা মোঃ আনোয়ার হোসনে, লাকসাম উপজলো ছাত্রদলরে সাবেক সাধারণ সম্পাদক আমান উল্যা আমান, লাকসাম পৌরসভা ছাত্রদলরে সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার মামুন, ন.ফ সরকারি কলজে ছাত্রদলরে সাবেক আহবায়ক আলাউদ্দনি সুমন, সাবেক সনিয়ির যুগ্ম আহবায়ক মোঃ নাজমুল হাসান রন,ি যুগ্ম সম্পাদক শাহদে শামস, ছাত্রদলরে নেতা সাইমুন রহমান রক, তারকে আজজিসহ লাকসাম-মনোহরগঞ্জ উপজলো ও পৌরসভা বএিনপি ও অঙ্গসংগঠনরে নতেৃবৃন্দ।

(15)

LaksamDotKom
By LaksamDotKom ডিসেম্বর ২৯, ২০১৭ ১১:৫৩
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply