নাঙ্গলকোট উপজেলা আদ্রা দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন ভূঁইয়া

LaksamDotKom
By LaksamDotKom ডিসেম্বর ২০, ২০১৭ ১৫:২৯

নাঙ্গলকোট উপজেলা আদ্রা দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন ভূঁইয়া

এমএসআই জসিম লাকসাম : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্পষ্টবাদী সৎ ও ন্যায় নিষ্ঠ আদ্রা ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ২০০৬, ভোলাইন বাজার স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ১৯৯৮-১৯৯৯, আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের উদ্যোক্তা তরুণ সংগঠক ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন ভূঁইয়া।

তিনি একজন বিএসসি ইঞ্জিনিয়ার। ভোলাইন গ্রামের মৃত মাষ্টার মোঃ নিজাম উদ্দিন ভূঁইয়ার বড় ছেলে এবং আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম মাষ্টার মোঃ শামছুল হক ভূঁইয়ার নাতি ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন ভূঁইয়া। তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস মার্কা নিয়ে নির্বাচনী মাঠে ভোট যুদ্ধে রয়েছেন। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন ভূঁইয়া বলেন প্রজ্ঞা, নিষ্ঠা, বিনয়, ভদ্রতা, ন¤্রতা, সততা, দক্ষতা, বিশ^স্ততা, বুদ্ধিমত্তা, ধৈর্য্যশীলতা, সৃজনশীলতা, ন্যায়-পরায়নতা, ধর্মীয় মূল্যবোধে গুনান্বিত নেতার সাথে যখন একদল কর্মী বাহিনী ও সমাজের ন্যায়পরায়ণ, নিষ্ঠাবান ও বিবেকবান মানুষের সমর্থন থাকে। তখন একটি সমাজকে আদর্শ ও মানবিক সমাজ হিসেবে গড়ে তোলা যায়। যেখানে থাকবেনা ক্ষুধার জ¦ালা, অন্যায় অত্যাচার, অবিচার, ভ্যাবিচার, মদ, জুয়া, অশ্লীল, অসামাজিক আচার, অশিক্ষা, কুশিক্ষা, কুসংস্কার, শিশু নির্যাতন, নারী নির্যাতন, চুরি ডাকাতি, লুটপাট, চিনতাই রাহাজানি, হানাহানি, মারামারি, খুনাখুনি ও কোন পাপাচার।

তিনি বলেন আসুন প্রতিহিংসা ভিত্তিক প্রতিদ্বন্দিতা পরিহার করি, পারস্পরিক সহযোগীতার ভিত্তিতে প্রতিযোগীতামূলক সমাজ গড়ি। তিনি বলেন নির্বাচিত হলে মানবিক আদর্শের ন্যায় ভিত্তিক জ্ঞান নির্ভর প্রগতিশীল সুখী ও সমৃদ্ধ নিরাপদ বাসযোগ্য আধুনিক সমাজ গড়বো। জনগণের সকল সামাজিক সমস্যা, বিচার-আচার, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের সুষ্ঠ সমাধানে চেষ্টা করবো। সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাবো। তিনি বলেন ইউনিয়নবাসীকে উন্নয়ন, শান্তি, শৃঙ্খলা ও নাগরিক সকল সুযোগ সুবিধা প্রদানে চেষ্টা করবো। তিনি সর্বস্তরের সকলকে আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। অত্যান্ত ভদ্র মিষ্টবাসী ও উচ্চ শিক্ষিত ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন ভূঁইয়া এলাকাবাসী সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

(7)

LaksamDotKom
By LaksamDotKom ডিসেম্বর ২০, ২০১৭ ১৫:২৯
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply