মনোহরগঞ্জে দুই জমজ বোন লিভার রোগে আক্রান্ত : ‘‘অর্থের অভাবে আলোর প্রদীপ নিভে যেতে পারে’’

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ২৫, ২০১৭ ২৩:৫৯

মনোহরগঞ্জে দুই জমজ বোন লিভার রোগে আক্রান্ত : ‘‘অর্থের অভাবে আলোর প্রদীপ নিভে যেতে পারে’’

শাহ নুরুল আলম : ‘‘লিভার রোগে আক্রান্ত দুই শিশু হাসি ও খুশি (২) বাঁচতে চায়’’ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ৫নং ঝলম দক্ষিণ ইউনিয়নের খুরুয়া গ্রামের জেলে বাড়ীর শখা বর্মনের দুই জমজ সন্তান হাসি ও খুশি। দুই শিশুর বাঁচতে বাঁধা হয়ে দাঁড়িয়েছে মরনব্যাধি লিভার। লিভার রোগে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে (পিজি হাসপাতাল) বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে ব্লক-ডি, লিভার সেকশান, ৫ম তলা বেড নং (২২,২৩) এ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। চিকিৎসকরা জটিল এ অপারেশনের জন্য ভারতে যাওয়ার জন্য পরামর্শ দেন পরিবারকে। কিন্তু হত দরিদ্র পিতা জেলে শখা বর্মন ডাকাতিয়া নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করলেও দুই জমজ সন্তানের ব্যয়বহুল চিকিৎসা চালাতে হিমশিম খাচ্ছেন।

শখা বর্মন প্রতিবেদককে জানান দুই সন্তান হাসি-খুশি এর চিকিৎসা ও ঔষধ চালাতে পৈত্রিক সম্পত্তি ২৬ শতক জায়গা বিক্রি করে দিয়েছেন। আর মাত্র ০৩ শতক জায়গায় বসত ঘর করে থাকেন। তিনি কান্নাকন্ঠে জড়িত বলেন দুই মেয়েকে বাঁচাতে নিজের জমানো টাকা শেষ সম্বল জায়গাও বিক্রি করে দিয়েছি। জমজ দুই সন্তানকে বাঁচাতে উন্নত এ চিকিৎসার জন্য প্রয়োজন ৩০ থেকে ৩৫ লক্ষ টাকা। যা আমার পক্ষে জোগাড় করা সম্ভব নয়।

তিনি দেশ-বিদেশের স্ব-হৃদয়বান ব্যাক্তিদের কাছে হাশি ও খুশিকে বাঁচাতে আকুতি জানিয়ে সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা-শখা বর্মন নিজ মোবাইল নং- ০১৮৫৫১৯৫৮৬৭ নাম্বারে এবং পূবালী ব্যাংক লাকসাম শাখা, হিসাব নং- ০১৮৩৯০১০৩৪৭৬৫, রূপালী ব্যাংক, চিতোষী শাখা বিশ্বনাথ বর্মন- হিসাব নং- ৬১০১, সাহায্য পাঠানোর জন্য আকুল আবেদন জানিয়েছেন দেশবাসীর কাছে।

(5)

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ২৫, ২০১৭ ২৩:৫৯
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply