কুমিল্লা-৪ দেবিদ্বার আসনে সাংবাদিক মাসুম ইসলামী আন্দোলন বংলাদেশ’র প্রার্থী

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ১৭, ২০১৭ ১৭:১৯

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনে সাংবাদিক মাসুম ইসলামী আন্দোলন বংলাদেশ’র প্রার্থী

বিশেষ প্রতিবেদক : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩শ’ আসনেই প্রার্থী দেবেন চরমোনাই পীরের ইসলামী আন্দোলন বাংলাদেশ। ইতোমধ্যে কুমিল্লা জেলার সবকটি আসনসহ ৩০০ টি আসনের প্রার্থী তালিকা তৃণমূলের সভায় চূড়ান্ত করা হয়েছে। প্রত্যেক নির্বাচনী আসনে স্থানীয় নেতৃবৃন্দ সভা করে কেন্দ্রে নাম প্রস্তাব করেছেন। ইসলামী আন্দোলন বংলাদেশ’র মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমেদ প্রতিবেদককে জানান তৃণমূল নেতৃবৃন্দ দলীয় সভা করে কেন্দ্রে তিন জন করে প্রার্থী তালিকা পাঠিয়েছে। পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সভা করে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রদান করবে।

কুমিল্লা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ জানিয়েছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র দেবিদ্বার উপজেলা সভাপতি উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম মাসুম কুমিল্লা-৪ দেবিদ্বার আসন থেকে প্রার্থী হবেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনের সকল কর্মকান্ড করে যেতে নির্দেশ দিয়েছেন সাংবাদিক উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম মাসুমকে। নেতারা আরো বলে এই পেশার মানুষ আমরা শুধু তাকেই পেয়েছি।

সূত্রে আরও জানা গেছে, দেশের ৩শ’টি আসনের মধ্যে ইতোমধ্যে ৩০০টি আসনের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে ৩০০ আসনের প্রার্থী তালিকা সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষনা করা হবে বলে জানিয়েছেন দলের প্রেসিডিয়াম মেম্বর মাওলানা সৈয়দ মোহাম্মাদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী। তিনি বলেন, স্বাধীনতার পর ৪২ বছর ধরে যারা ক্ষমতায় এসেছে তারা ইসলামের জন্য উল্লেখযোগ্য কোন ভূমিকা রাখতে পারেনি। সবাই নিজ নিজ স্বার্থ হাসিলের জন্য চেষ্টা করেছেন।ইসলামী হুকুম আহকাম চালু রাখতে তাদের ওপর নির্ভর করা যায় না। আল্লাহতায়ালার বিধি বিধান মতো রাষ্ট্র পরিচালনার জন্য পূর্ণাঙ্গ ইসলামী হুকুম প্রতিষ্ঠার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের ৩শ’ আসনে প্রার্থী মনোনয়ন দেয়া হবে। ভোট পাই বা না পাই, ইসলামী আন্দোলনের নামে প্রতি কেন্দ্রে ভোট বাক্স থাকবে।

মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী সাহেব দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশের সামাজিক অবক্ষয়, দুর্নীতিসহ বিভিন্ন অপরাধ দমাতে ইসলামী আন্দোলনের বিকল্প নেই।
এ কথা সকলকে বুঝিয়ে হাত পাখা প্রতীকে ভোট দেয়ার জন্য আহ্বান করতে হবে। এ ব্যাপারে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য মুফতি দেলোয়ার হোসাইন সাকী বলেন, ইতোমধ্যে বিভিন্ন বিভাগের সবগুলো আসনের প্রার্থী বাছাই সম্পন্ন হয়েছে। আগামী শুরার বৈঠকে তিনশো আসনের সম্ভাব্য প্রার্থী তালিকা চুড়ান্ত ভাবে প্রকাশ করা হবে। তিনি বলেন, প্রার্থী তালিকা যাচাই বাছাইয়ের পরেও আমীরের নির্দেশনা অনুযায়ী উপযুক্ত সময় পর্যন্ত পর্যবেক্ষণে রাখা হবে। এরপর নির্বাচনের আগে সার্বিক প্রস্তুতি নিয়ে ৩০০ আসনের চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। গতানুগতিক সস্তা জোটে ইসলামী আন্দোলন বিশাসী নয়। ইসলামী আন্দোলন চায় চিন্তার ঐক্য, আদর্শের ঐক্য। আদর্শের ভিত্তিতে বৃহত্তর ঐক্য প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বদ্ধ পরিকর।

(5)

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ১৭, ২০১৭ ১৭:১৯
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply