যুব সমাজ বাংলাদেশকে বিশ্বের দরবারে এগিয়ে নিয়ে যাবে : পরিকল্পনামন্ত্রী

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ১২, ২০১৭ ০১:৩৮

যুব সমাজ বাংলাদেশকে বিশ্বের দরবারে এগিয়ে নিয়ে যাবে : পরিকল্পনামন্ত্রী

লাকসাম প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এম.পি বলেছেন, একটি জাতিকে এগিয়ে নেয়ার জন্য মূল চালিকাশক্তি হলো যুব সমাজ। সুন্দর একটি দেশ গড়ার জন্য ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত যুব সমাজ প্রয়োজন। আমি যুব সমাজকে নিয়ে অত্যন্ত আশাবাদি এবং গর্ব করি। কারণ যুব সমাজ বাংলাদেশকে বিশ্বের দরবারে এগিয়ে নিয়ে যাবে।

তিনি গতকাল শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরবজ্জল ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাঙ্গলকোট এ.আর হাই স্কুল মাঠে এক বিশাল যুব সমাবেশে প্রধান অতিথি‘র বক্তব্যে এসব কথা বলেন।তিনি আরো বলেন, আমি ভোট চাইতে আসিনি। আমি প্রত্যেক মানুষের দোয়া ও ভালোবাসা চাই। আপনাদের ভালোবাসায় সিক্ত হতে চাই। যতদিন বেঁচে থাকবো এদেশের মানুষকে ভালোবেসে যাবো। আমার সাথের সবাই সুখ আর আনন্দ নিয়ে দিনযাপন করছে। আর আমি মানুষের কল্যাণে রাজনীতি করি। আজীবন এদেশের মানুষের কল্যাণে রাজনীতি করে যাবো।

উপজেলা যুবলীগ আহবায়ক ও নাঙ্গলকোট পৌরসভা মেয়র আবদুল মালেক এর সভাপতিত্বে ও নাঙ্গলকোট উপজেলা যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া পরিচালনায় আয়োজিত যুব সমাবেশে বক্তব্য রাখেন, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি জয়নাল আবেদীন, এডভোকেট মুস্তাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা যুবলীগ সভাপিতি আবু তাহের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, আবুল খায়ের আবু, নুরুল্লাহ মজুমদার, কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন আক্তার মুন্নী, উপজেলা যুবলীগ সদস্য ওমর ফারুক মিয়াজী, সোহেল চৌধূরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।

পরিকল্পনামন্ত্রী পরে নাঙ্গলকোটের ২৩২ গ্রামে ১১ হাজার ১ শত ৮০ গ্রাহকের মাধ্যে ১৯৩ কিলোমিটার বিদুতের শুভ উদ্বোধন করেন।

 

(5)

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ১২, ২০১৭ ০১:৩৮
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply