মামলা-হামলা করে বিএনপিকে দমানো যাবে না : আবুল কালাম

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ১২, ২০১৭ ০১:৩২

মামলা-হামলা করে বিএনপিকে দমানো যাবে না : আবুল কালাম

এমএসআই জসিম লাকসাম: বিএনপির কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলার বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালাম বলেন বিএনপি দেশের বৃহৎ রাজনৈতিক দল। জনগণ বিএনপির সাথে রয়েছে মামলা-হামলা করে বিএনপিকে দমানো যাবে না। তিনি বলেন লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা বিএনপি নেতাকর্মীদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। ব্যক্তি বিশেষের কোন চক্রান্তে বিভ্রান্ত হবেন না। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারণ্যের অহংকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাকসাম-মনোহরগঞ্জ আসন উপহার দিবো।

তিনি বলেন বিএনপি হাইকমান্ড লাকসাম-মনোহরগঞ্জ বিএনপিকে শক্তিশালী করার জন্য তৃণমূলকে ঢেলে সাজানোর জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে বিএনপির লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করছি এবং দলকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন যারা দলের জন্য কাজ করবেন যারা দলের কাজে এগিয়ে আসবেন যারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিশ্বাসী সকলকে নিয়ে বিএনপিকে শক্তিশালী করব। তিনি বিএনপিকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

গত বৃহস্পতিবার ও শুক্রবার লাকসামের পাশাপুরে বিএনপির বিভিন্ন ইউনিয়ন তৃণমূল নেতাকর্মীদের সভায় বিএনপির কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলার বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালাম উপরোক্ত কথাগুলো বলেন। তৃণমূলে অনুষ্ঠিত সভায় লাকসামের ৩টি ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী ঘোষনা করা হয়। মুদাফফ্রগঞ্জ দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মোঃ গোলাম হোসেন ভূঁইয়া, মুদাফফ্রগঞ্জ উত্তর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোঃ শাহ আলম, বাকই দক্ষিণ ইউনিয়নে সমাজসেবক মোঃ আনোয়ার হোসেন।

অনষ্ঠিত সভায় লাকসামে বিএনপিকে তৃণমূলে শক্তিশালী করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় বক্তব্য রাখেন লাকসাম উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবদুর রহমান বাদল, লাকসাম উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ নুর হোসেন, লাকসাম পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক বেলাল রহমান মজুমদার, লাকসাম উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক কাজী আবদুর রশিদ সওদাগর, মুদাফ্ফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ শাহআলম, আজগরা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবদুল জলিল, মুদাফ্ফরগঞ্জ ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত আলহাজ¦ আবুল কাশেম, লাকসাম বিএনপি নেতা মোজাম্মেল হক মন্টু, উপজেলা বিএনপি নেতা সায়েদুল আলম জনি, লাকসাম পৌরসভা বিএনপি সাবেক দপ্তর সম্পাদক মাহবুবুল আলম সিকদার, মুদাফ্ফরগঞ্জ ইউনিয়ন বিএনপির প্রস্তাবিত সাধারণ সম্পাদক ফজলুল হক মেম্বার, উপজেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন মশু, পৌরসভা যুবদলের সভাপতি মাহবুবুর রহমান মানিক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিল্টন, উপজেলা ছাত্রদলের সভাপতি সায়েদুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি নুরে আলম মিন্টু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন শাকিব, পৌর ছাত্রদল সাধারণ সাম্পাদক জাহিদ হোসেন রিপন, মুদাফ্ফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদ রানা, মুদাফফ্রগঞ্জ দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মোঃ গোলাম হোসেন ভূঁইয়া, ডাঃ জাহাঙ্গীর আলম, আহসান গাজী, আলহাজ¦ সিরাজুল হক, বাকই উত্তর ইউনিয়ন সভাপতি হাফেজ আনোয়ার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বাকই দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, বাকই দক্ষিণ ইউনিয়নে সমাজসেবক মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

(7)

LaksamDotKom
By LaksamDotKom নভেম্বর ১২, ২০১৭ ০১:৩২
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply