উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই : পরিকল্পনা মন্ত্রী

LaksamDotKom
By LaksamDotKom অক্টোবর ২৮, ২০১৭ ০৮:৩৭

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই : পরিকল্পনা মন্ত্রী

কুমিল্লা : পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই। শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তিনি নিজে স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্নের বীজ দেশের মানুষের মাঝে ছড়িয়ে দিয়েছেন এবং তা বাস্তবায়ন করছেন।

মন্ত্রী আজ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে ‘সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, টেকসই লক্ষ্যমাত্রা এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ’ বিষয়ে কুমিল্লা জেলা তথ্য অফিস ও সদর দক্ষিণ উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে এই এলাকায় কুমিল্লা ই.পি.জেড স্থাপিত হয়েছে। যেখানে ৫০ হাজার লোকের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। এই এলাকার শিক্ষিত ছেলে মেয়েদেরকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে একটি আই.টি পার্ক স্থাপন হচ্ছে এবং জমি অধিগ্রহণের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে।তিনি বলেন, শিক্ষকরা এ সমাজের আলোকিত মানুষ। দেশ গঠনে তাদের ভূমিকা অপরিসীম। বর্তমান সরকার শিক্ষকদের মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করেছে। এলাকার উন্নয়নের ব্যাপারে তাদের এগিয়ে আসতে হবে।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের নির্বাহী অফিসার রূপালী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল, কুমিল্লা জেলা সিনিয়র তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর, ভাষা সৈনিক আলী তাহের মজুমদার, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক, লালমাই ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন তসলীম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার।

(5)

LaksamDotKom
By LaksamDotKom অক্টোবর ২৮, ২০১৭ ০৮:৩৭
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply