লাকসামে বিএনপি’র অঙ্গ সংগঠনের ৪ নেতা জেল হাজতে

LaksamDotKom
By LaksamDotKom সেপ্টেম্বর ৭, ২০১৭ ১০:৪৩

লাকসামে বিএনপি’র অঙ্গ সংগঠনের ৪ নেতা জেল হাজতে

লাকসাম প্রতিনিধি: গতকাল কুমিল্লার আদালতে হাজিরা দিতে গেলে লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি’র অঙ্গ সংগঠনের ৪ নেতাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত। মামলা ও সংগঠন সূত্রে জানা গেছে যে, গত ১৬ আগস্ট লাকসাম সদরে বিএনপির দুই গ্রুফ সংর্ঘষে উভয় পক্ষের ৮/১০ জন নেতাকর্মী আহত হয়। এই ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক আবুল কালাম (চৈতি কালাম) গ্রুপের সমর্থক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ রানা বেলাল ও মো: পলাশ বাদি হয়ে পৃথক দুইটি মামলায় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য কর্ণেল (অব:) এম আনোয়ারুল আজিম গ্রুপের ৪৩ জনের নাম উল্লেখ করে দুইটি মামলা দায়ের করেন।

ঐ মামলায় গতকাল বৃহস্পতিবার কুমিল্লা আদালতে হাজিরা দিতে গেলে লাকসাম উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক বিশ্বতম সাহা বিশু, পৌরসভা শ্রমিক দলের সভাপতি বাবুল মজুমদার, যুবদলের শ্রম বিষয়ক সম্পাদক মো: কামাল হোসেন ও ন.ফ. সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক মো: জাহিদকে জামিন না মঞ্জুর করে আদালতে প্রেরন করেন।

একই মামলায় পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম খোকনসহ বিএনপির যুবদল ও ছাত্রদলে নেতাকর্মীদের জামিন মঞ্জুর করে আদালত। এই বিষয়ের জানতে চাইলে লাকসাম পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম খোকন বলেন- চৈতি কালাম আওয়ামীলীগের এজেন্ট বাস্তবায়ন করতে গিয়ে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করার নির্দেশ দেন। তিনি ক্ষোভের সাথে বলেন- পুলিশ আমাদের মামলায় গ্রহণ করে নাই নির-অপরাদ বিএনপির নেতা নেতাকর্মীদের জেল হাজতে প্রেরনের তিব্র নিন্দা জানান।

(31)

LaksamDotKom
By LaksamDotKom সেপ্টেম্বর ৭, ২০১৭ ১০:৪৩
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply