বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তরই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন-আশা: মিজানুর রহমান সুমন

LaksamDotKom
By LaksamDotKom আগস্ট ২১, ২০১৭ ১১:২৫

বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তরই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন-আশা: মিজানুর রহমান সুমন

ফারুক আল শারাহ: সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও দানবীর, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান সুমন বলেন- ৭১’র পরাজিত ঘাতক চক্র ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যার মাধ্যমে জাতিকে মুক্ত চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত করতে চেয়েছিল। কিন্তু তাদের স্বপ্ন সফল হয়নি। বাঙালি জাতিকে অর্থনৈতিক, সামাজিক মুক্তির মাধ্যমে বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তর করাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন-আশা। তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাঙালি জাতিকে সমুন্নত মর্যাদায় আসীন করেছে।

তিনি আরো বলেন- বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি। বঙ্গবন্ধু যেসব কর্মসূচি বাস্তবায়নের স্বপ্ন দেখেছিলেন তার সবকয়টি তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে পরিপূর্ণতার দিকে এগিয়ে যাচ্ছে। ১৬ কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু চির অম্লান হয়ে বেঁচে থাকবেন।গতকাল সৌদিআরবের মক্কা মহানগর আওয়ামী যুবলীগ এর উদ্যাগে শোকাবহ আগস্ট উপলক্ষে শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মিজানুর রহমান সুমন উপরোক্ত কথাগুলি বলেন। মক্কার স্থানীয় একটি হলরুম মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মক্কা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন সিমুল এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মোঃ কায়কোবাদ ওসমানী। বিশেষ অতিথি ছিলেন- মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শফিউল আলম মনির, মক্কা মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি গোলাম মোস্তফা, মক্কা মহানগর আওয়ামী ফাউন্ডেনের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৈয়ব, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সদস্য তাজুল ইসলাম, মনির হোসেন সোহাগ প্রমূখ।

 

(25)

LaksamDotKom
By LaksamDotKom আগস্ট ২১, ২০১৭ ১১:২৫
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply