লাকসামে রবি টাওয়ায়ের যন্ত্রাংশ চুরি

LaksamDotKom
By LaksamDotKom আগস্ট ২১, ২০১৭ ০৮:৩৪

লাকসামে রবি টাওয়ায়ের যন্ত্রাংশ চুরি

দেবব্রত পাল বাপ্পী, লাকসাম : কুমিল্লার লাকসামে গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে উত্তর পশ্চিমগাঁও আমুদা এলাকা থেকে লাকসাম থানা পুলিশ রবি টেলিকম টাওয়ারের চোরাইকৃত মালামাল ও পিকআপ চালকসহ এক জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় পুলিশ ও রবি টেলিকম সূত্র জানায়, গত রবিবার রাতে রবি টেলিকমের অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালানোর পর অবশেষে গত সোমবার বিকালে পৌরশহরের উত্তর পশ্চিমগাঁও রবি মোবাইল কোম্পানীর নেটওয়ার্ক টাওয়ারের মালামাল নিয়ে চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা দেখতে পেয়ে ওইসময় তাদের চ্যালেঞ্জ করে এবং থানা পুলিশকে খবর দেয় তাৎক্ষনিক লাকসাম থানার এস.আই বোরহান উদ্দিন পুলিশ টিম নিয়ে ঘটনাস্থল পৌঁছে চোরাইকৃত ২৪টি বড় ধরনের রবি মনোগ্রাম সম্বলিত ২ ভোল্টেজ ব্যাটারীসহ পিকআপ ভ্যান (চট্টমেট্রো-ন ১১-৪৫৩৮) ও নূর হোসেন নামে পিকআপ চালককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এ ঘটনার সাথে আটক পিকআপ চালক নূর হোসেনের বাড়ী কচুয়া উপজেলায়।

এ ব্যাপারে লাকসাম থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৮, তাং- ২১/৮/১৭। আটক পিকআপ চালক নূর হোসেনকে কুমিল্লা আদালতে প্রেরন করা হয়েছে।

(6)

LaksamDotKom
By LaksamDotKom আগস্ট ২১, ২০১৭ ০৮:৩৪
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply