জালাল আহম্মদ কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

LaksamDotKom
By LaksamDotKom আগস্ট ১০, ২০১৭ ১৪:৫৪

জালাল আহম্মদ কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

নাঙ্গলকোট প্রতিনিধি : বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, কুমিল্লা জেলা শাখার যুগ্ম সম্পাদক, নাঙ্গলকোট শাখার সভাপতি ও নাঙ্গলকোট চৌকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল আহম্মদ ভূঁইয়া কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষক -২০১৭ নির্বাচিত হয়েছেন। জেলা শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা বাছাই কমিটির সভাপতি ও কুমিল্লা জেলা প্রশাসক মোঃ জাহাংঙ্গীর আলম এবং সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নুরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে তাকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেন। গতকাল বৃহস্পতিবার জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে নাঙ্গলকোট উপজেলা শিক্ষা অফিসে এ সংক্রান্ত একটি চিঠি এসে পৌছলে উপজেলা শিক্ষা অফিসার নবীর উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

জালাল আহম্মদ ভূঁইয়া উপজেলা ঢালুয়া ইউপি’র শিহর গ্রামে জম্ম গ্রহন করেন। তিনি ১৯৯০সালে নাঙ্গলকোটের কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে প্রথম সরকারী চাকুরী শুরু করেন। পরবর্তীতে ২০০০ সালে সরাসরি পরীক্ষার মাধ্যমে প্রধান শিক্ষক হিসেবে কান্দাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

দীর্ঘ ২৭ বছর শিক্ষকতা জীবনে জালাল আহম্মদ ভূঁইয়া উপজেলা পর্যায়ে তিন তিন বার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন। তিনি উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও উপজেলা স্কাউট কমিটির সহ-সভাপতি। জালাল আহম্মদ গনিত বিষয়ের একজন দক্ষ প্রশিক্ষক ও আনন্দ স্কুলের প্রশিক্ষকের দায়িত্বে পালন করছেন। বহু প্রতিভার অধিকারী জালাল আহম্মদ একজন কবি, বক্তা ও ভাল উপস্থাপক হিসেবে বেশ পরিচিত। তার রচিত কবিতার সংখ্যা প্রায় তিন শতাধিক। এরমধ্যে অসংখ্য কবিতা বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে। গুনী শিক্ষক হিসেবে নাঙ্গলকোট টাইমস্ পত্রিকাসহ একাধিক সংগঠন পক্ষ থেকে তিনি সম্মনানা অর্জণ করেন। জালাল আহম্মদ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা স্কাউট কমিটি, চৌকুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটিসহ বিভিন্ন সমাজিক সংগঠন তাকে অভিনন্দন জানান।

(56)

LaksamDotKom
By LaksamDotKom আগস্ট ১০, ২০১৭ ১৪:৫৪
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply