নাজমুল হাছান ভূঁইয়া বাছির নাঙ্গলকোটের ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

LaksamDotKom
By LaksamDotKom মে ১৩, ২০১৭ ০১:৩১

নাজমুল হাছান ভূঁইয়া বাছির নাঙ্গলকোটের ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

ফারুক আল শারাহ: নাঙ্গলকোটের ঐতিহ্যবাহী ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন ঢালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজমুল হাছান ভূঁইয়া বাছির। গত ১১ মে বৃহস্পতিবার বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে তিনি সভাপতি নির্বাচিত হন।

জানা যায়- গত ৬ মে নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা থাকায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইদুল আরীফের নির্দেশে র‌্যাব, পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়। অবশেষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোটাররা আবু বকর মিয়া, আলী আক্কাছ দুলাল, দেলোয়ার হোসেন খোকন ও আলী আক্কাছ ভূঁইয়াকে অভিভাবক সদস্য নির্বাচিত করেন।

গত ১১ মে বৃহস্পতিবার বিদ্যালয়ের অফিস কক্ষে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচন বিষয়ে আয়োজিত সভায় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে ঢালুয়া ইউনিয়নের দুই দুইবারের চেয়ারম্যান, সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ভাতিজা মোঃ নাজমুল হাছান ভূঁইয়া বাছির সভাপতি নির্বাচিত করা হয়।

নাজমুল হাছান ভূঁইয়া বাছির ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে উৎসবের আমেজ বয়ে যায়। তাদের মতে- নাজমুল হাছান ভূঁইয়া একজন উচ্চ শিক্ষিত ব্যক্তি ও শিক্ষানুরাগী। তাঁর সুযোগ্য নেতৃত্বে বিদ্যালয়টি সাফল্যের পথে এগিয়ে যাবে।

বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি নাজমুল হাছান ভূঁইয়া বাছির বলেন- নাঙ্গলকোটে ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়টি অত্যন্ত সুনামধন্য ও ঐতিহ্যবাহী উচ্চ বিদ্যালয় হিসেবে পরিচিত। আমাকে বিদ্যালয়টির সভাপতি নির্বাচিত করায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সকল সদস্য, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকার সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা ও প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। সকলের সম্মিলিত সহযোগিতার মাধ্যমে বিদ্যালয়টির শিক্ষার মানোন্নয়নে আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

(14)

LaksamDotKom
By LaksamDotKom মে ১৩, ২০১৭ ০১:৩১
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply