মনোহরগঞ্জের মিজানুর রহমান সুমনকে সৌদি আরবে সংবর্ধনা

LaksamDotKom
By LaksamDotKom এপ্রিল ৮, ২০১৭ ১১:৩২

মনোহরগঞ্জের মিজানুর রহমান সুমনকে সৌদি আরবে সংবর্ধনা

ফারুক আল শারাহ: সমাজ ও মানব সেবায় অনবদ্য অবদান রাখায় বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও দানবীর, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, মালাক আল তাকওয়া কোম্পানীর চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সুমনকে সৌদি আরবে এক উষ্ণ সংবর্ধনা দেয়া হয়েছে। প্রায় ২০দিন বাংলাদেশে অবস্থানের পর সৌদি আরব গিয়ে পৌঁছলে গত ৭ এপ্রিল শুক্রবার রাতে মক্কার একটি হোটেলে মক্কা মহানগর আওয়ামী যুবলীগ ও মালাক আল তাকওয়া কোম্পানীর যৌথ উদ্যোগে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে মিজানুর রহমান সুমনকে এ সংবর্ধনা দেয়া হয়।

মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি সফিউল আলম মনির এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন শিমুলের প্রাণবন্ত উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র ও রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক বশির উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন- মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হাজী সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৈয়ব, মক্কা যুবলীগের সংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মক্কা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক আলাউদ্দিন, মালাক আল তাকওয়া কোম্পানীর জেনারেল ম্যানজার হানি হোসেন, মনোহরগঞ্জ উপজেলার সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সোহাগ হোসেন, মক্কা মহানগর আওয়ামী যুবলীগ নেতা তাজুল ইসলাম, মোজাম্মেল হক খোকন, আবদুল খালেক মুন্সী, ছালে আহমেদ মিয়াজী প্রমূখ।

অনুষ্ঠানে সংবর্ধিত বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও দানবীর, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, মালাক আল তাকওয়া কোম্পানীর সম্মানিত চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সুমন তাঁর বক্তৃতায় বলেন- আমি প্রায় ২০দিন বাংলাদেশে অবস্থান করে সেখানকার মানুষের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি সিক্ত অভিভূত। আমি মনে করছি বাংলাদেশের মানুষ শুধু আমাকে নয়, পুরো প্রবাসীদের সম্মানিত করেছে। দেশের মানুষ জানে- প্রবাসীরা দিন-রাত পরিশ্রম করে তাদের অর্জিত আয়ের রেমিটেন্স এর কারণে আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে। তিনি আরো বলেন- বিগত বেশ কয়েকবছর ধরে বাংলাদেশের সাথে সৌদি আরবের সম্পর্ক তেমন ভালো ছিল না। কিন্তু প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনার আপ্রাণ প্রচেষ্টায় সৌদি আরবের সাথে এখন অতীতের যে কোন সময়ের থেকেও সু-সম্পর্ক বিদ্যমান। বিগত কয়েকবছর কাজের ভিসা, ওমরা ভিসা ও জিয়ারা ভিসা বন্ধ থাকলেও বাংলাদেশ সরকারের আন্তরিক প্রচেষ্টায় চলমান পরিস্থিতির উত্তোরণ হয়েছে।

মিজানুর রহমান সুমন বলেন- প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসিত। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশ-বিদেশের প্রতিটি দেশপ্রেমিক নাগরিককে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর তা হলেই ২০১৯ সালে নৌকা প্রতীককে পুনরায় বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করা সম্ভব হবে।

অনুষ্ঠানে বক্তারা সংবর্ধিত মিজানুর রহমান সুমনের ভূঁয়সী প্রশংসনা করে বলেন- মিজানুর রহমান সুমন সৌদি আরবে প্রবাসী বাঙালিদের অহংকার। তিনি স্বল্প সময়ের জন্য বাংলাদেশে গিয়ে সমাজ ও মানব সেবায় যে সাড়া জাগিয়েছেন তা সর্বমহলে প্রশংসিত হয়েছে। মিজানুর রহমান সুমন দেশ-বিদেশে একজন উদীয়মান নেতা। তিনি দেশের জন্য গৌরব বয়ে আনবেন বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন।

(28)

LaksamDotKom
By LaksamDotKom এপ্রিল ৮, ২০১৭ ১১:৩২
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Leave a Reply